LalmohanNews24.Com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে রাজপথের আন্দোলনের মাধ্যমে মুক্ত করা হবে- ভোলায় সরোয়ার

খালেদা  জিয়াকে গ্রেফতার করা হলে রাজপথের আন্দোলনের মাধ্যমে মুক্ত করা হবে- ভোলায় সরোয়ার

এম ইউ মাহিম, বিশেষ প্রতিবেদক।। বিএনপি চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার নির্দেশে সাংগঠনিক সভার মাধ্যমে বিএনপির তৃনমুল কর্মীদের সমাবেশ করে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা ও উজ্জীবিত করার অংশ হিসেবে গতকাল ৩০ শে ডিসেম্বর শনিবার সকাল ১০:০০ টায় ভোলা জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গনে জেলার বিএনপি কর্মীদের সমাবেশ অনুস্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য   আধুনিক বরিশালের রুপকার দক্ষিন বঙ্গের বিএনপির কান্ডারী, পরীক্ষিত কর্মীবান্ধব নেতা সাবেক সফল মেয়র ও সাংসদ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্নেহভাজন দক্ষিন বাংলায় সাংগঠনিক কর্মকান্ড শক্তিশালী করনের  অন্যতম সংগঠক বিএনপি নির্বাহী কমিটির যুগ্ন মহাসচিব আ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার আগত বিএনপি নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন। দেশ আজ এক কঠিন ক্রান্তিকাল সময়ের মধ্য অতিক্রম করছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে নেওয়ার সরকারের  উদ্দেশ্যপ্রনোদিত গভীর ষড়যন্ত্র বলে উল্লেখ করে বলেন। বেগম জিয়াকে সরকার জেলে নিলে কোন আইনী প্রক্রিয়ায় নয় রাজপথের আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করা হবে। আইনী প্রক্রিয়ায় এর সমাধান হবেনা। রাজপথের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তাকে জেল হতে মুক্ত করা হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য ডাকসুর সাবেক এজিএস চরফ্যাশন মনপুরার গনমানুষের নেতা তিনবারের নির্বাচিত সফল সংসদ সদস্য জাতীয় প্রেসক্লাব ঘোষিত বীর মৃত্যুঞ্জয়ী জননেতা ৯০ এর গনঅভ্যুথানের মহানায়ক আলহাজ্ব নাজিম উদ্দীন আলম বলেন সরকার প্রশাসন কে দলীয়করন করে জনগনকে সেবা হতে তাদের অধিকার হতে বঞ্চিত করেছেন। অতিথির বক্তব্য কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, মাহাবুবুল হক নান্নু, ও আকন কুদ্দুসুর রহমান বক্তৃতা করে আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকলকে প্রস্তুত হওয়ার আহবান জানান এছারা ওজেলা ও উপজেলা বিএনপির একাধিক নেতৃবৃন্দ  তাদের স্ব স্ব বক্তৃতায় ভোলার আন্দোলন সংগ্রামের নায়ক জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর কে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়ার জন্য আগত অতিথিবৃন্দের নিকট দৃস্টি আকর্ষন করে বলেন, কাউকে পুরস্কার দিতে হলে ভোলা সদর আসন হতে নয়, বাংলাদেশ অনেক জায়গা রয়েছে, প্রয়োজনে ঢাকা হতে দেওয়ার আহবান জানান।
আন্দোলন সংগ্রাম আর মামলায় জর্জরিত হয়ে ত্যাগ স্বীকার করবে বিএনপি আর পুরস্কার নিবে নাম সর্বস্ব পার্টি তা এ ভোলার মাটিতে এবার হতে দেয়া হবেনা। সভায় মেজর অবঃ হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম ও হাফিজ ইব্রাহীম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হওয়ার কথা থাকলেও মেজর অবঃ হাফিজ চিকিৎসার জন্য সস্ত্রীক বিদেশে থাকায় ও হাফিজ ইব্রাহীম অসুস্থতাজনিত কারনে অনুপস্থিত ছিলেন বলে জেলা বিএনপি সুত্রে জানা গেছে । সভাপতির বক্তব্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর আগত সকল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সরকারকে হুশিয়ারী দিয়ে বলেন খালেদা জিয়াকে গ্রেফতার করে জেলে নেয়া হলে ভোলার রাজপথ হতেই আন্দোলনের সুচনা করা হবে। আরও বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন, নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ন সাধারন সম্পাদক কাজী মোক্তার ও কেন্দ্রীয় ছাত্রদলের অন্যতম সদস্য ভোলার লালমোহনের কৃতী সন্তান কামরুজ্জামান হীরা।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি