LalmohanNews24.Com | logo

২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যাপ্টেন মাজেদের লাশ না পাঠানোর দাবিতে এমপি’র নেতৃত্বে বিক্ষোভ

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : এপ্রিল ১১, ২০২০, ২১:১৭

ক্যাপ্টেন মাজেদের লাশ না পাঠানোর দাবিতে এমপি’র নেতৃত্বে বিক্ষোভ

ভোলার বোরহানউদ্দিনে মৃত্যুদন্ড কার্যকরের পর বঙ্গবন্ধুর আত্নস্বীকৃত খুনি ক্যাপ্টেন(বহিস্কৃত)আব্দুল মাজেদের লাশ ভোলার মাটিয়ে না পাঠানোর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বোরহানউদ্দিন পৌর শহরে বিকাল সাড়ে ৫ টার দিকে ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ওই মিছিল করে। বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে সমাবেশ করে।

সমাবেশে সাংসদ আলী আজম মুকুল স্বরাস্ট্র মন্ত্রীর কাছে ক্যাপ্টেন(বহিস্কৃত)আব্দুল মাজেদের লাশ ভোলার মাটিয়ে না পাঠানোর দাবি জানিয়ে বলেন, কুখ্যাত ওই খুনির ফাঁসির রায় কার্যকরের মাধ্যমে ভোলা কলঙ্ক মুক্ত হতে যাচ্ছে। ওই কলঙ্কিত ব্যক্তির ভোলার মাটিতে দাফন এলাকাবাসী কখনোই মেনে নিবেনা। তারপরও যদি তাঁর লাশ ভোলায় পাঠানো হয় তাহলে করোনার ভয়াবহ পরিস্থিতির মধ্যেও আমার নেতৃত্বে ভোলাবাসী ওই লাশ মেঘনা নদীতে নিক্ষেপ করবে। ওই সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া শনিবার স্বরাস্ট্রমন্ত্রী বরাবরে ক্যাপ্টেন(বহিস্কৃত)আব্দুল মাজেদের লাশ ভোলার মাটিয়ে না পাঠানোর দাবি জানিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত আবেদেন পাঠানো হয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি