LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

‘কারাগার থেকে খবর পাঠিয়েছেন খালেদা জিয়া’

বিজ্ঞাপন

‘কারাগার থেকে খবর পাঠিয়েছেন খালেদা জিয়া’

যে কোনো মূল্যে জাতীয় ঐক্য করে এই দুঃশাসনকে সরাতে হবে এবং সরকারকে হটাতে হবে বলে কারাগার থেকে খবর পাঠিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ড. কামাল হোসেনের আহ্বানে আয়োজিত জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে তার দলের নেতাকর্মীদের হাজার হাজার প্রাণ গিয়েছে। পাঁচশ’র মতো নেতাকর্মী গুম হয়ে গেছে।নেতাকর্মীদের নামে ইতিপূর্বে ৭৮ হাজার মামলা দেয়া হয়েছে। গড়ে ১৮ দিনে ৩৬৭৬টি মামলা দেয়া হয়েছে।

বিএনপির নেতাকর্মীদের ঘরে ঘরে পুলিশ অভিযান চালাচ্ছে বলে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, আগামী নির্বাচনে যেন জনগণ অংশগ্রহণ করতে না পারে সে জন্য মহড়া দেয়া হচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, আজকে যদি এই সরকারকে আমরা সরিয়ে দিতে না পারি এবং জনগণের ঐক্যের সরকার প্রতিষ্ঠা করতে না পারি তাহলে দেশের স্বাধীনতাও থাকবে না। এ জন্য কারাগার থেকে খালেদা জিয়া খবর দিয়েছেন যে কোনো মূল্যে জাতীয় ঐক্য গড়তে হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে যেসব দাবি এসেছে প্রায় সবার দাবিদাওয়া একই। আমাদের প্রধান শর্ত হচ্ছে এই সরকারকে পদত্যাগ করতে হবে। সংসদ ভেঙে দিতে হবে এবং নির্বাচনকালীন সময়ে নিরপেক্ষ সরকার গঠন করতে হবে। নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে সুষ্ঠু নির্বাচন করতে। এ কারণে ইসি পুনর্গঠন করতে হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি