LalmohanNews24.Com | logo

২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

কারও হাত-পা নেই, কারও বেরিয়ে গেছে নাড়িভুঁড়ি

কারও হাত-পা নেই, কারও বেরিয়ে গেছে নাড়িভুঁড়ি

কারও হাত নেই, কারও পা নেই, কারও নাড়িভুঁড়ি বেরিয়ে গেছে, আবার কারও চেহারাসহ পুরো শরীর ঝলছে গেছে। বীভৎস ও হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে রাজধানীর রূপনগরের মনিপুর এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে।

বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে ৪ শিশু ও এক নারী নিহত হয়েছেন। বুধবার বিকাল ৪টার দিকে মনিপুরের ১১ রোডের মাথায় এ বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও অন্তত ১৫জন।

নিহত চার শিশুর বয়স ৮-১০ বছরের মধ্যে। আর নারীর বয়স ৩৫ বছর। নিহতরা হলেন- নুপুর, জান্নাত, শাহিন, রমজান ও রিয়া মনি। নিহতদের মধ্যে দুইজনের লাশ সোহরাওয়ার্দী হাসপাতালে রয়েছে।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এদের মধ্যে ১২ জন শিশু, দুই পুরুষ ও একজন নারীও রয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া সাংবাদিকদের জানান, এক নারী ও তিন শিশুসহ চারজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদের মধ্যে চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। দু্ইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

বিস্ফোরণে নিহতদের শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ ক্ষতবিক্ষত হয়েছে বলে জানান সোহরাওয়ার্দীর এই চিকিৎসক। এদিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিনি বলেন, এ ঘটনা সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে। প্রধানমন্ত্রী হতাহতদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন।

রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) দীপক কুমার দাস জানান, সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলিন্ডার বিস্ফোরণে ঘটনাস্থলেই তারা মারা যান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি