LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা সন্দেহে গৃহবধূকে জঙ্গলে ফেলে গেলো স্বজনরা

করোনা সন্দেহে গৃহবধূকে জঙ্গলে ফেলে গেলো স্বজনরা

টাঙ্গাইলের সখীপুরে করোনা সন্দেহে জঙ্গলের ভেতরে রাস্তার ধারে এক নারীকে ফেলে রেখে পালিয়ে গেছে তার স্বামী-সন্তান ও স্বজনরা। সোমবার গভীর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের জঙ্গল থেকে ওই নারীকে উদ্ধার করে এলাকাবাসী।

গজারিয়া ইউপি চেয়ারম্যান আবদুল মান্না মিঞা ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ জানান, মহিলাদের চেঁচামেচির শব্দ শুনে ওই এলাকার কয়েজন মানুষ জঙ্গলের ভেতরে এগিয়ে যায়। অপরিচিত মহিলা দেখে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, সোমবার রাত দেড়টার দিকে পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মিলে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জানতে পারি। তার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়িতে। তার স্বামী-সন্তান গাজীপুরের সালনায় পোশাক কারখানায় কাজ করে। ওই মহিলার করোনা সন্দেহে তার স্বামী-সন্তান আর স্বজনরা বাড়ি নেয়ার আশ্বাসে তাকে জঙ্গলে ফেলে রেখে যায়। পরে তাকে ওই রাতেই ঢাকায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শাহীনুর আলম বলেন, ওই নারীর জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা রয়েছে। রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি