LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা মোকাবিলায় তরুন সমাজকে এগিয়ে আসতে হবে- উদয়

করোনা মোকাবিলায় তরুন সমাজকে এগিয়ে আসতে হবে- উদয়

করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সরকার সারাদেশে লক ডাউন ঘোষণা করেন। সারা দেশে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্য কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতাদের থেকে শুরু করে তৃনমুল কর্মীরাও কাজ করে যাচ্ছেন নিজ প্রচেষ্টায়। সারাদেশে লকডাউন ঘোষণা করায় কারখানা, অফিস,মার্কেট বন্ধ থাকার কারনে বড় সমস্যার সম্মুখীন হচ্ছেন নিম্ন আয়ের শ্রমজীবীরা।
আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পরেছেন নিম্ন আয়ের মানুষেরা। এতে করে মানছেন না লকডাউন, অনেকটা অসচেতন ভাবে ঘুরে ফিরে কাজের সন্ধান করছেন তারা। সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে বিভিন্ন উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর দক্ষিন, ৩০ নং ওয়ার্ডের বাসিন্দা জুনায়েদ হোসেন উদয়।
নিজ উদ্যেগে জীবানুনাশক লিকুইড স্প্রে করেন ৩০ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায়। এছাড়াও মানুষের বাসায় বাসায় গিয়ে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ লিফলেট বিতরণ করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন থাকায় উদ্বুদ্ধ করেন।
এছাড়াও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও খাদ্যদ্রব্য বিতরণ করেন জুনায়েদ হোসেন উদয়।
জুনায়েদ হোসেন উদয় বলেন , আমি বিশ্বাস করি দেশের তরুন সমাজ যদি সবাই নিজ নিজ দায়িত্বে মানুষের পাশে এসে দাড়ায় তাহলে করোনাভাইরাস প্রতিরোধে কিছুটা হলেও সরকার কে সহোযোগিতা করতে পারবো এবং ৩০ নং ওয়ার্ডের আওয়ামী লীগের একজন করতব্যবান সদস্য হয়ে জণগণের সাহায্য করতে চাই। আমি যেমন আমার নিজ দায়িত্ব থেকে কাজ করে যাচ্ছি আমি চাই আমার মতো করে সকল মানুষ যেনো নিজ দায়িত্বে সাধারণ শ্রমজীবী মানুষের পাশে দাড়ায়।
সবাইকে নিজ উদ্যোগে মানুষের পাশে দাড়াতে হবে।
লালমোহননিউজ/ এইচ.পি

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি