LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা ভাইরাসে গৃহবন্ধি বৃদ্ধার চাওয়া: ‘আই নিড মোর বিয়ার’!

করোনা ভাইরাসে গৃহবন্ধি বৃদ্ধার চাওয়া: ‘আই নিড মোর বিয়ার’!

‘আই নিড মোর বিয়ার’, লকডাউনে প্ল্যাকার্ড হাতে গৃহবন্দী বৃদ্ধা! ‘আই নিড মোর বিয়ার’, লকডাউনে প্ল্যাকার্ড হাতে গৃহবন্দী বৃদ্ধা!

করোনাভাইরাসের কারণে সারাবিশ্বে লকডাউন চলছে। মানুষজন গৃহবন্দী জীবন যাপন করছেন।দোকান-বাজার বন্ধ থাকায় অনেকেই খাদ্যদ্রব্যসহ প্রয়োজনীয় সামগ্রী পাচ্ছেন না।

পেনসিলভেনিয়ার ৯৩ বছর বয়সী এক বৃদ্ধা লকডাউন মানতে গিয়ে বড় সমস্যায় পড়ে গেছেন। তবে সেটি খাদ্য সমস্যা নয়। তিনি বিয়ারের সমস্যায় পড়েছেন।

অলিভ ভেরোনেসাই নামে ওই বৃদ্ধা লকডাউনে বিয়ার সরবরাহ নিশ্চিত করার আবেদন করেছেন।বাসার স্বচ্ছ কাচের জানালা দিয়ে ‘আই নিড মোর বিয়ার’ প্ল্যাকার্ড তুলে ধরে এ দাবি জানান তিনি।

এ সময় পেনসিলভেনিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের এক ফটোগ্রাফার তার বাড়ির সামনে দিয়েই যাচ্ছিলেন, অলিভের প্ল্যাকার্ড প্রদর্শনের দৃশ্যটি ক্যামেরাবন্দি করতে মোটেও সময় নেননি তিনি।

এক হাতে ‘আই নিড মোর বিয়ার’ প্ল্যাকার্ড, অন্য হাতে বিয়ারের একটি ক্যান, অলিভের এই ছবিটি ফটোগ্রাফার তার সংবাদ মাধ্যমের ফেসবুক পেজে পোস্ট করেন। এরপরও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শতবর্ষ ছুঁই ছুঁই এই বৃদ্ধা!

অলিভের দাবি, তিনি প্ল্যাকার্ড ধরেছেন তার মেয়ে ও প্রতিবেশির উদ্দেশ্যে। যাতে তারা এটি দেখে তাকে বিয়ার সরবরাহ করেন। অলিভ জানান, তার প্রতি রাতে একটি বিয়ারের ক্যান লাগে।লকডাউনের কারণে তিনি সেটি পাচ্ছেন না।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি