LalmohanNews24.Com | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

করোনায় আক্রান্ত নেইমার

করোনায় আক্রান্ত নেইমার

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) শিবিরে করোনার হানা। অ্যাংগেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেসের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার। এমন খবর দিয়েছে লে’কিপ, এএস সহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

লে’কিপ এর আগেই জানিয়েছিল, চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল শেষে স্পেনের ইবিজা দ্বীপে ঘুরতে যাওয়া ফুটবলারদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন অ্যাংগেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেস। যাদের সঙ্গে ছিলেন নেইমার, কেইলর নাভাস, মাউরো ইকার্দি ও আন্দার এরেরা।

আজ এক বিবৃতিতে পিএসজি জানায়, ইবিজায় ঘুরতে যাওয়া ফুটবলারদের মধ্যে তিনজনের কোভিড-১৯ ধরা পড়েছে। যদিও নির্দিষ্ট করে কারো নাম উল্লেখ করেনি পিএসজি। তবে বিশ্বস্ত সংবাদ সূত্র নিশ্চিত করেছে ডি মারিয়া, পারেদেসের সঙ্গে তৃতীয় ব্যক্তি হলেন নেইমার।

বৃহস্পতিবার লেন্সের বিপক্ষে ম্যাচ দিয়ে ফরাসি লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু করবে পিএসজি। করোনা ধরা পড়ায় স্বাভাবিকভাবেই খেলতে পারবেন না ডি মারিয়া-পারেদেস, নেইমার। পিএসজি জানিয়েছে, ক্লাবের বাকি স্টাফ ও খেলোয়াড়দেরও দ্রুত টেস্ট করাবে তারা। এরই মধ্যে লেন্স ম্যাচ স্থগিতের জন্য তারা আবেদন জানিয়েছে লীগ কর্তৃপক্ষের কাছে।।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি