LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনাভাইরাস পরীক্ষা করা হচ্ছে ইমরান খানের

করোনাভাইরাস পরীক্ষা করা হচ্ছে ইমরান খানের

করোনা টেস্ট করানো হবে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের। সম্প্রতি দেশটির একজন শীর্ষ সমাজসেবক কভিড-১৯ পজিটিভ হন। ইমরান খানের ব্যক্তিগত ডাক্তার জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে গত সপ্তাহে সাক্ষাত করেছিলেন পাক প্রধানমন্ত্রী। গতকাল ইমরান খানের ব্যক্তিগত ডাক্তার ফয়সাল সুলতান সংবাদমাধ্যমে এসব তথ্য দেন। তিনি বলেন, ‘আমি

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবো, তাকে টেস্ট করানোর পরামর্শ দেবো।’ ইমরান খান সেল্ফ আইসোলেশনে থাকবেন বলেও জানিয়েছেন তার ডাক্তার।

মঙ্গলবার পাকিস্তানজুড়ে করোনা আক্রান্ত ১৬ জনের মৃত্যুর পাওয়া গেছে। মোট মৃতের সংখ্যা ১৯২ জন। আক্রান্ত ৯ হাজার ছাড়িয়েছে। দেশটিতে করোনা মোকাবিলায় অগ্রণী ভূমিকা পালন করছে ‘এদহি ফাউন্ডেশন’।

এই ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল এদহি গত ১৬ই এপ্রিল ইসলামাবাদে ইমরান খানের হাতে ১০ মিলিয়ন রুপির একটি চেক তুলে দেন। এরপরই ফয়সাল এদহির মাঝে কভিড-১৯ এর উপসর্গ দেখা দেয়। পাকিস্তানের শীর্ষ সংবাদপত্র ডনকে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে সাদ।

এর আগে একবার ইমরান খান স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন বলে গুজব ছড়িয়ে পড়ে পাকিস্তানে। এমনটাও বলা হয়, ইমরান খানও আক্রান্ত হয়েছেন। তবে ওসব নিউজ শেষ পর্যন্ত ‘ভুয়া’ বলেই প্রতীয়মান হয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি