LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

কবি রিপন শান পেলেন স্বার্ণালী বই সম্মাননা

কবি রিপন শান পেলেন স্বার্ণালী বই সম্মাননা

কবি প্রভাষক সাংবাদিক রিপন শান এর লেখা “রতœ খচিত কুয়াশা” কাব্যগ্রন্থের জন্য জাতীয় সাহিত্য সাংস্কৃতিক প্রকাশনা প্রতিষ্ঠান সাউন্ডবাংলার পক্ষ থেকে স্বর্ণালী বই সম্মননা ২০১৮ প্রদান করা হয়েছে। ৩০ নভেম্বর ২০১৮ ইং শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ শিশুকল্যান পরিষদ মিলনায়তনে (জাতীয় প্রেসক্লাবের বিপরীতে) দেশের নন্দিত ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ সম্মননা প্রদান করা হয়। এ বছর দেশের নবীন প্রবীন মোট ১১ জন লেখকের হাতে সাউন্ডবাংলা স্বর্নালী বই সম্মননা ২০১৮ প্রদান করেন।

জাতীয় সাহিত্য সাংস্কৃতিক প্রকাশনা প্রতিষ্ঠান সাউন্ডবাংলা আয়োজিত সম্মননা অনুষ্ঠনে মধ্যমনি হিসাবে উপস্থিত ছিলেন সাউন্ডবাংলা থেকে প্রকাশিত বাংলা ও ইংরেজি দুটি কাব্যগ্রন্থের জনক আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন প্রকৌশলী এসবিএম ইকবাল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেভ দ্যা রোডের চেয়ারম্যান শ্রমিক নেতা জেড এম কামরুল আনাম, অনুষ্ঠানে বক্তব্য রাখেন সেভ দ্যা রোডের পরিচালক শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান কবি চঞ্চল মেহমুদ কাশেম, প্রজন্ম একাডেমির সভাপতি কথাসাহিত্যিক কালঅম ফয়েজী, শিশু সাহিত্যিক গোলাম নবী পান্না, নিউন্যাশন মডেল স্কুলের অধ্যক্ষ মোঃ আবুল খায়ের প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাউন্ডবাংলার নির্বাহী পরিচালক কলামিস্ট মোমিন মেহেদী।

কবি রিপন শান ভোলার লালমোহন ধলীগৌরনগর ইউনিয়নের চতলা এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত ছালাউদ্দিন মাস্টারের ছেলে। তিনি বর্তমানে লালমোহন নুরুন্নবী চৌধুরী কলেজের বাংলা বিষয়ে প্রভাষক হিসাবে কর্মরত আছেন।
প্রভাষক সাংবাদিক কবি রিপন শান তার লেখা কাব্যগ্রন্থ “রতœ খচিত কুয়াশার” জন্য সম্মাননা পাওয়ায় জার্নালিষ্ট ফোরাম লালমোহনের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও তার জন্য শুভকামনা জ্ঞাপন করা হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি