LalmohanNews24.Com | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কক্সবাজারে চার কটেজে পুলিশের অভিযান, আটক ৫২

কক্সবাজারে চার কটেজে পুলিশের অভিযান, আটক ৫২

পর্যটন নগরী কক্সবাজারের হোটেল-মোটেল জোনে পর্যটন ব্যবসার আড়ালে সক্রিয় হয়ে উঠেছে অপরাধী চক্র। তারকা মানের কতিপয় হোটেল, অ্যাপার্টমেন্ট ও কলাতলী সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত কটেজে প্রকাশ্যে দেহব্যবসা চলে আসছে। এসব বন্ধে শুক্রবার রাতে পর্যটন এলাকার কটেজ জোনে সদর মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযান চলে।

এ সময় ৪টি কটেজ থেকে ম্যানেজার, কর্মচারী, যৌনকর্মী ও খদ্দেরসহ ৫২ জনকে আটক করা হয়। আটক ৫২ জনের মধ্যে ৩১ জন পুরুষ ও ২১ জন নারী। এ সময় উদ্ধার করা হয় ৩৬০ পিস মরণ নেশা ইয়াবাও।

অভিযান সূত্রে জানা যায়, গত অর্ধমাস ধরে হোটেল মোটেল জোনে নজরদারি বাড়ানো হয়েছে। নজরদারিতে গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়। যার ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালানো হয় বলে জানান ওসি তদন্ত বিপুল চন্দ্র দে।

অভিযান প্রসঙ্গে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, হোটেল-মোটেল জোনে অপরাধ নিয়ন্ত্রণে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। প্রতিদিন এভাবে ঝটিকা অভিযান চলবে। পাশাপাশি মামলায় কটেজ মালিকদের অন্তর্ভুক্ত করা হবে বলেও জানান তিনি।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, অচিরেই পর্যটন শহরকে সব ধরনের অপরাধমুক্ত করা হবে। এছাড়া যানজট পরিস্থিতিও স্বাভাবিক রাখা হবে। এজন্য কাজ করে যাচ্ছে কক্সবাজার জেলা পুলিশ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি