LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

ঐক্যবদ্ধ হয়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন- এমপি মুকুল

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : নভেম্বর ২৭, ২০১৮, ২০:২৮

ঐক্যবদ্ধ হয়ে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন- এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি)‘র আগমনে বোরহানউদ্দিন লঞ্চ টার্মিনাল ও উপজেলাতে জনতার ঢল নেমেছে। মঙ্গলবার সকাল ০৯টায় ঢাকা থেকে লঞ্চযোগে বোরহানউদ্দিনের লঞ্চ টার্মিনাল হয়ে বোরহানউদ্দিন পৌছেন এমপি মুকুল। তার আগমনের খবর পেয়ে হাজার হাজার উৎসুক নেতা কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে এগিয়ে নিয়ে আসে।

এসময় তার বাসায় নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এমপি মুকুল বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে আপনারা ভোট দিয়ে আমাকে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক বাগানের একজন মালির দায়িত্ব দিয়েছেন।আমি আমার জীবন দিয়ে আপনাদের খেদমতসহ ওই বাগানের পরিচর্চার দায়িত্ব পালনে সচেষ্ট ছিলাম।আপনাদেরকে আমি বাবা-মা মনে করেই দায়িত্ব পালন করছি।আপনাদের দোয়া ও ভালবাসার কারণে জাতির জনকের কন্যা আপনাদের খেদমত করার পুনরায় দায়িত্ব প্রদান করেন।আপনাদেরকে সাথে নিয়েই প্রধানমন্ত্রীর দেয়া আমানত আমি রক্ষা করার মাধ্যমে তার হাতকে শক্তিশার্লী করব।

আমি বিশ্বাস করি ক্ষমতা দেওয়া ও নেওয়ার মালিক আল্লাহ।ক্ষমতা চিরস্থায়ী ও নয়।এটা আমাদেরকে বিশ্বাস করতে হবে।নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন,আপনারা কারো পাতানো ফাঁদে পা দিবেন না। আপনারা সর্বোচ্ছ ধৈয্য সহকারে আইন-কানুনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে হাতে হাত মিলেয়ে কাজ করবেন।তবেই প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে।মনে রাখবেন জননেত্রী ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন বেগবান হবে। এ সময় দলীয় নেতৃবৃন্দ জানান,আলী আজম মুকুল দশম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেন।বিশেষ করে দু উপজেলার মানুষের প্রানের দাবী মেঘনার ভাঙ্গন থেকে এলাকাবাসীকে রক্ষা করার জন্য ৫৫১ কোটি টাকা ব্যয়ে ব্লকের কাজ করে নদী ভাঙ্গন রোধ করেন।

বোরহানউদ্দিন পৌরসভাকে একটি তিলোত্তমা পৌরসভায় রুপান্তর,বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজ,বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়,দৌলতখান আবি আবদুল্যাহ কলেজ কে সরকারী করণ করেন।বোরহানউদ্দিনে বিদ্যুৎ প্লাট নির্মান,দু এলাকার মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান,রাস্তঘাট,ড্রেন কালবার্টসহ অসংখ্য উন্নয়ন করেন যা অন্য কোন সরকারের আমলে হয়নি। এছাড়া ও তিনি দু উপজেলার অসংখ্য দু:স্থ ব্যক্তিদের চিকিৎসা প্রদান,দরিদ্র শিক্ষার্থীদের নিজ খরচে লেখাপড়ার ব্যবস্থা করার। এ রকম একজন ব্যক্তিকে নৌকার মাঝি করায় তারা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

তিনি সমবেত জনতার উদ্দেশ্যে বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য নামাজ পরে দোয়া করবেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি