LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ঐক্যফ্রন্ট নির্বাচনে প্রভাব ফেলবে: অর্থমন্ত্রী

বিজ্ঞাপন

ঐক্যফ্রন্ট নির্বাচনে প্রভাব ফেলবে: অর্থমন্ত্রী

বিরোধী (বিএনপি) দল সঙ্গে আছে বলে ঐক্যফ্রন্ট দেশের রাজনীতিতে প্রভাব ফেলবে, তবে নির্বাচনে আওয়ামী লীগই জিতবে বলে মন্তব্য করছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

তিনি বলেন, কারণ ফ্রন্টভুক্ত দলগুলো ইতিমধ্যেই জনগণের কাছে অকার্যকর হিসেবে প্রমাণিত হয়েছে। জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের কেউ কেউ বিএনপির সঙ্গে জোট করে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে চাইছেন- এমন বক্তব্যকে ‘হিপোক্রেসি’ এবং ‘মুনাফিকি’ বলেও মন্তব্য করেন অর্থমন্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে সিলেট সার্কিট হাউসের সামনে সুরমা নদীর তীরঘেঁষে রিটেইনিং ওয়াল ও ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় অর্থমন্ত্রী বলেন, আমি নিশ্চিত আসছে নির্বাচনে আওয়ামী লীগ জিতবে। আর এটাই আমার অর্জন।

সুরমা নদী তলদেশ ভরাট ও দূষণের ব্যাপারে আবুল মাল আব্দুল মুহিত বলেন, অনেক উন্নতিও হচ্ছে। তবে এই জায়গায় এখনই কিছু করা যাচ্ছে না যে, এত বেশি পরিমাণ ভরাট হয়েছে আরও একটু দূরে গিয়ে দেখেন নদী নেই। ওখানে (সুনামগঞ্জের ধর্মপাশার চেলবরস) আলাদা শহর হয়ে গেছে। এগুলো নিয়ে বড় করে ভাবতে হবে।

এর আগে, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, সিলেটের উন্নয়ন যার হাত দিয়েই হোক, এটা আমার উন্নয়ন। এটা স্বীকার করতেই হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ স্থানীয় কাউন্সিলররা।

উল্লেখ্য, সিলেটের সুরমা নদীর তীরঘেঁষে সার্কিট হাউসের সামনে থেকে কালিঘাট, মাছিমপুর, মেন্দিবাগ, নোয়াগাও হয়ে বোরহান উদ্দিন সড়ক পর্যন্ত রিটেইনিং ওয়াল এবং ওয়াকওয়েসহ রাস্তা নির্মাণ করা হচ্ছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি