LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

এরপর অন্য দলের দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান

এরপর অন্য দলের দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের সীমানার মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠার খবর পাওয়া যাবে সেখানেই অভিযান চলবে।

তিনি বলেন, দুর্নীতিবাজ যে কোনো দলেরই হোক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন। সেই কারণেই প্রথমেই নিজ দলে যারা দুর্নীতি করছিল তাদের ধরা হচ্ছে। এরপরে অন্য দলের দুর্নীতিবাজদের পর্যায়ক্রমে ধরা হবে।

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশনে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন ‘আত্মীয়’ আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আত্মীয় সংগঠনের অফিসিয়াল ওয়েবসাইট ও অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় আনিসুল হক বলেন, দুর্নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেটি চলমান থাকবে। যারা অপরাধে জড়িত তাদের সবাইকেই আইনের আওতায় আনা হবে।

বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, ‘বিএনপি দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারম্যান (খালেদা জিয়া) এতিমের টাকা চোর। এতিমের টাকা চুরি করার জন্য তাকে জেল দেয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান (তারেক রহমান) একজন দুর্নীতিবাজ। মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী’।

আত্মীয় সংগঠনের রক্তদাতা ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা আত্মীয় সংগঠনের প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী প্রমুখ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি