LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

এমপি শাওনের ব্যাক্তি উদ্যোগে স্বয়ংক্রিয় জীবাণু নাশক টানেল স্থাপন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ১৮, ২০২০, ১৪:১৫

এমপি শাওনের ব্যাক্তি উদ্যোগে স্বয়ংক্রিয় জীবাণু নাশক টানেল স্থাপন

ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে স্বয়ংক্রিয় জীবাণু নাশক টানেল স্থাপন করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। সোমবার লালমোহন ও তজুমদ্দিনের উপজেলা পরিষদ, থানা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ ৮টি স্থানে এসব টানেল উদ্বোধন করেন তিনি। পরে হাসপাতালের ডাক্তার, নার্স ও পুলিশের জন্য সুরক্ষা সামগ্রী তুলে দেন। এর আগে ভোলা জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয়েও স্বয়ংক্রিয় জীবাণু নাশক টানেল স্থাপন করেন এমপি শাওন।

এসময় এমপি শাওন বলেন, মাননীয় প্রাধান মন্ত্রীর ৩১ বিধির আলোকে আমরা মাঠে কাজ করে যাচ্ছি। যারা দেশের মানুষের কল্যাণে কাজ করবে তাদের সুরক্ষার জন্য এসব স্বয়ংক্রিয় জীবানু নাশক টানেল ব্যবস্থা চালু করা হয়েছে বলেও জানান তিনি।

এছাড়া সোমবার উপজেলা পরিষদ চত্ত্বরে করোনায় কর্মহীন অর্ধ শতাধিক হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন তিনি। এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস সংক্রমনের দরুন ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের খোঁজ খবর নিচ্ছেন। তাদেরকে নগদ অর্থ প্রদান করে সহযোগিতা করছেন্।

উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমূখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি