LalmohanNews24.Com | logo

৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

এমপি শাওনের বিশেষ বার্তা ।। ১৫ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী দিতে আসছেন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০২, ২০২০, ১৬:৪৪

এমপি শাওনের বিশেষ বার্তা ।। ১৫ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী দিতে আসছেন

লালমোহন ও তজুমদ্দিন উপজেলার ১৫ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী দিতে ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ঢাকা থেকে সড়ক পথে রওয়ানা হয়েছেন। কাল শুক্রবার থেকে করোনা ভাইরাসে কর্মহীন শ্রমজীবি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু হবে।

এজন্য তিনি ব্যক্তিগত ফেসবুকে বিশেষ বার্তা দিয়েছেন। তা নিচে তুলে ধরা হলো:-

প্রিয় লালমোহন-তজুমদ্দিনবাসী
আসসালামুআলাইকুম।

বিশ্বব্যাপী ছড়িয়া পড়া মহামারী “করোনা ভাইরাস (COVID-19” এর প্রভাবে সরকার আপনাদের সকলকে লকডাউনের আওতায় এনেছেন। লকডাউনের কারনে বর্তমান সময়ে দিনমজুর থেকে শুরু করে দু:স্থ মানুষগুলো যেন কোন কষ্ট না পায় সেই লক্ষে জননেত্রী শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে বিভিন্ন উপকরণ আপনাদের মাঝে পৌঁছিয়ে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছি।

বৈশ্বিক এ মহাবিপর্যয়ে আমিও বসে থাকতে পারি না। বিশেষ করে বিগত দিনগুলিতে ঘূর্ণিঝড় আইলা, হারিকেন, সিডরসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগীতা করার চেষ্টা করেছি।
বর্তমানে এ বিপর্যয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগীতা অব্যাহত রাখার লক্ষে আমি স্বস্ত্রীক সড়ক পথে লালমোহন-তজুমদ্দিনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছি। লালমোহন ও তজুমদ্দিন উপজেলার ১৫,০০০ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে।
আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আল্লাহর সহী সালামতে আপনাদের নিকট পৌঁছাতে পারি এবং আপনাদের বিপদে-আপদে পাশে থেকে দু:স্থ ও অসহায় মানুষদের খেদমত করতে পারি।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি