LalmohanNews24.Com | logo

৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে অক্টোবর, ২০১৯ ইং

এমপি শাওনের পিতার রুহের মাগফেরাত কামনায় লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন যুবলীগের মিলাদ মাহফিল

এ.এইচ রিপন এ.এইচ রিপন

রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন প্রতিনিধি

প্রকাশিত : আগস্ট ১০, ২০১৯, ২০:৪২

এমপি শাওনের পিতার রুহের মাগফেরাত কামনায় লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন যুবলীগের মিলাদ মাহফিল

ভোলার লালমোহন উপজেলার লর্ডহাডিঞ্জ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের পিতা মরহুম নূরুল ইসলাম চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র প্রাঙ্গনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ অঅসনের এমপি শাওন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন , ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, লালমোহন উপজেলা যুবলীগের সভাপতি ইমাম হোসেন হাওলাদার, লর্ডহাডিঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. বাছেত মোল্লা, লালমোহন উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জসিম উদ্দিন , ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শাহাদাত মেম্বার , সাধারণ সম্পাদক আফসার উদ্দিন প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিলে এমপি শাওন বলেন, আমার বাবা সব সময় লালমোহন-তজুমদ্দিনের মানুষের কথা ভাবতেন । আমার কাছ থেকে সব সময় লালমোহন- তজুমদ্দিনের মানুষের সুখ দুঃখের কথা জানতে চাইতো। তিনি কখনো এক ওয়াক্ত নামাজ কাজা করতেন না । অসুস্থ শরীর নিয়ে পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায় করতেন । আজ বাবা দুনিয়াতে নেই। আপনারা সকলে দোয়া করবেন আমার বাবার জন্য। বাবাকে যেনো আল্লাহ জান্নাত বাসী করেন।

লালমোহননিউজ/ হাসান পিন্টু

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি