LalmohanNews24.Com | logo

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই জুন, ২০২০ ইং

এমপি শাওনের পক্ষে লর্ডহার্ডিঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জুলহাস 

আওলাদ খান আওলাদ খান

লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন প্রতিনিধি

প্রকাশিত : মে ২২, ২০২০, ১৮:১৯

এমপি শাওনের পক্ষে লর্ডহার্ডিঞ্জবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জুলহাস 

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি , ঈদের আনন্দে ভুলে যাক সকল হিংসা বিদ্বেষ, মিলিত হয় সম্প্রীতির বাধনে। পবিত্র ঈদের আনন্দে ঘুচে যাক সকল আধার, জাগ্রত হোক মানবিকতা।ঈদের খুশিতে ভরে উঠুক সবার ঘর।
পবিত্র ঈদকে সামনে রেখে লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নবাসীকে ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন দ্বীপ বন্ধু পরিষদের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী ইকবাল হাসান জুলহাস।
 তিনি শুভেচ্ছা বার্তায় বলেন,
করোনা নামক মহামারী কাটতে না কাটতেই চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল।এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানান, ৯নং লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ইউপি চেয়্যারমান আলহাজ্ব আবুল কাশেম মিয়াঁর সন্তান ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন দ্বীপ বন্ধু পরিষদের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী ইকবাল হাসান জুলহাস।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি