LalmohanNews24.Com | logo

১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

এবার বাংলাদেশি পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেল বিএসএফ

এবার বাংলাদেশি পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেল বিএসএফ

বাংলাদেশি এক পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। গতকাল রোববার রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের মমিনপাড়া সীমান্ত থেকে ওমর ফারুক নামের ওই পুলিশ সদস্যকে ধরে নিয়ে যায় তারা।

বিজিবি সূত্রে জানা গেছে, নীলফামারী ৫৬ বিজিবির আওতাধীন ওই সীমান্তের মেইন পিলার ৭৫৩ এর ৭ ও ৮ নং সাব পিলার এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত পুলিশ সদস্যকে ফিরিয়ে আনার ব্যাপারে পতাকা বৈঠকের আহ্বান জানানো হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে পুলিশ সদস্য ওমর ফারুকসহ তিন জন মমিনপাড়া সীমান্তের কাছে যান। এসময় মমিনপাড়া সীমান্তের বিপরীতে ভারতের সিপাইপাড়া মহল্লার ভারতীয় নাগরিকরা তাদের আটক করেন। পরে সেখান থেকে দুই জন পালিয়ে আসলেও ওমর ফারুককে আটক করে ভারতের চানাকিয়া বিএসএফ সদস্যদের হাতে তুলে দেন ভারতীয়রা।

বিএসএফের কাছে আটক পুলিশ সদস্য ওমর ফারুক পঞ্চগড় জেলা জজ আদালতে নিরাপত্তার দায়িত্বে কর্মরত বলে জানা গেছে। তবে তারা কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন সে বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেনি বিজিবি।

এ বিষয়ে জানতে নীলফামারির ৫৬ বিজিবি অধিনায়ককে ফোন করে কথা বলা সম্ভব হয়নি।

তবে পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাছ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্য আদালতে বিচারকদের নিরাপত্তার কাজে নিয়োজিত ছিলেন। তার ব্যবহৃত মোটরসাইলেকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার সঙ্গে আরও দু’জন ছিলেন বলে আমরা শুনেছি। তবে কারা ছিলেন এবং কেন সীমান্ত এলাকায় গিয়েছিলেন এ বিষয়ে আমরা এখনও নিশ্চিত না। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

পঞ্চগড়ের অতিরিক্তি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, কোনও পুলিশ সদস্যকে বিএসএফ ধরে নিয়ে গেছে কিনা, তা বিজিবির পক্ষ থেকে এখনও জানানো হয়নি। এক্ষেত্রে আমাদের কাছে নাম ও ছবি দিয়ে জানানোর কথা। এ বিষয়ে আমরাও খোঁজ খবর নিচ্ছি।।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি