LalmohanNews24.Com | logo

২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই জুন, ২০২০ ইং

এক হাজার পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন এমপি মুকুল

নীল রতন নীল রতন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত : মে ১৫, ২০২০, ০০:০১

এক হাজার পরিবারের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন এমপি মুকুল

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি ব্যক্তিগত তহবিল থেকে ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্রসামগ্রী বিতরণ করেছেন। বৃহস্পতিবার বিকালে পৌরসভার লঞ্চঘাট ও হেলিপ্যাডে পৌরসভার ৫ শত ও কুতুবা ইউনিয়নের ৫ শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন।

ওই সময় আলী আজম মুকুল এমপি বলেন, বিদ্যমান করোনা ও ক্ষুধার যুদ্ধে চাই সম্মিলিত যুদ্ধ। সবার অংশগ্রহণ ছাড়া সরকারের পক্ষে এ যুদ্ধে জয়ী হওয়া সম্ভব না। এ লক্ষ্যে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, জীবনের ঝুঁকি আছে জেনেও এ এলাকার মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করতে প্রস্তুত আছি। যত বড় বিপদ আসুকনা কেন এ এলাকার গণমানুষের সন্তান হিসেবে পাশে আছি; এবং থাকবো।

তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দূর্যাগকালীন সময়ে এদেশের মানুষের কল্যাণে ৩১ দফা কর্মসূচী ঘোষণা করেছেন। তাঁর নির্দেশনা বাস্তবায়নে জীবনের ঝুঁকি নিয়ে গত দেড় মাস এ মাটিতে আপনাদের পাশে আছি।

তিনি আরো বলেন, যতদিন মহান রাব্বুল আলামিন আমাকে বাঁচিয়ে রেখেছেন দল-মত নির্বিশেষে একজন মানুষও ক্ষুধায় কষ্ট পাবেননা। আমার স্থাপিত হটলাইনে ফোন করলেই তাঁর খাবার পৌঁছে যাবে। ওই সময় তিনি সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

ওই সময় পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, ইউএনও(ভারপ্রাপ্ত)মো. বশির গাজী, কুতুবা ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ,পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান পাটয়ারী, পৌরসভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চাল ,আলু, চিনি, ছোলা, চিড়া, দুধ, খেজুর ও সেমাই মিলিয়ে একটি প্যাকেজ প্রতিজন পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এছাড়া বোরহানউদ্দিনের আরো ৯ হাজার ও দৌলতখানের ১০ হাজার পরিবারের মাঝে একই ধরনের খাদ্যসামসগ্রী শুক্রবার থেকে বিতরন করা হবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি