LalmohanNews24.Com | logo

১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

একুশে বইমেলায় সাংবাদিক ছোটন সাহার ‘মেঘের আঁধারে’

বিজ্ঞাপন

একুশে বইমেলায় সাংবাদিক ছোটন সাহার ‘মেঘের আঁধারে’

লালমোহননিউজ২৪ডটকম।। ভোলা: অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশ হতে যাচ্ছে দ্বীপজেলা ভোলার তরুন উদীয়মান লেখক সাংবাদিক ছোটন সাহার ২য় উপন্যাস ‘মেঘরে আঁধারে’। ১৮ ফেবব্রুয়ারী থেকে গ্রন্থমেলার ৩৫৩ নং স্টলের শাহজী প্রকাশনীতে বইটি পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রকাশক শরীফুল হক শাহজী।
তিনি আরো জানান, এটি লেখকের ২য় উপন্যাস। এরআগে ২০১৬ সালের বইমেলায় একই প্রকাশনি থেকে তার প্রথম উপন্যাস ‘আড়ালে স্বপ্ন’ বের হয়েছিলো। এছাড়াও তিনি ৪টি মঞ্চ নাটক ও একটি টিভি নাটক রচনা করেছেন।
প্রকাশক জানান, ব্যাতক্রমী গল্প নিয়ে বইটি রচনা করেছেন লেখক । আশা করছি বই প্রেমী পাঠকদের কাছে উপন্যাসটি অনেক বেশি জনপ্রিয়তা পাবে।
এ বিষয়ে লেখক জানান, আমাদের সমাজের বাস্তব জীবনের কিছু করুন ঘটনা থাকছে বইতে। এছাড়াও রোমান্টিক প্রেম ও বিরহগাথা কিছু বিষয় রয়েছে এতে।
ছোটন সাহা সাংবাদিকতার পাশাপাশি শিক্ষকতার পেশার সাথেও যুক্ত রয়েছেন। তিনি দেশটিভি, জনপ্রিয় অনলাইন বাংলানিউজের ভোলা জেলা প্রতিনিধি দৈনিক আজেকর ভোলার বার্তা সম্পাদক হিসাবে কর্মরত রয়েছেন।
একই সাথে তিনি ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাবের সদস্য এবং ভোলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। সাংস্কৃতির সংগঠনের সাথে যুক্ত থাকায় তিনি বিভিন্ন সময় নাটকের নিদের্শনা করছেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি