LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

এই করোনা যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাআল্লাহ- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মে ০৩, ২০২০, ১৫:০৩

এই করোনা যুদ্ধে আমরা জয়ী হবো ইনশাআল্লাহ- এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, পৃথিবী সৃষ্টি অবধি সবচেয়ে ভয়ংকর এই মহামারি। সকল জ্ঞান প্রযুক্তি করোনা ভাইরাসের কারণে ব্যর্থ হয়েছে। বড় বড় দেশগুলো এর কাছে পরাস্ত। করোনা সারা পৃথিবীতে ভয়াবহ রুপ ধারণ করেছে। তবে সব সময় মানব সভ্যতার জয় হয়েছে। আশা করি এই করোনা যুদ্ধেও আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।

রোববার দুপুরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্যে করোনা ভাইরাসের নমুনা কালেকশন বুথ উদ্বোধন ও ২য় দফায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ও পরিকল্পনা কমিশনের সচিব আবুল কালাম আজাদ।

লালমোহন মাদ্রাসা মাঠে পৌর এলাকার প্রায় ২ হাজার রোজাদার ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী তুলে দিয়ে এমপি শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না। শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ মোকাবেলা করা হচ্ছে। করোনা পরীক্ষার জন্য ভোলা জেলায় পিসিআর স্থাপন করা হবে। আমাদের খাদ্য নিরাপত্তার জন্য নিজেদের প্রস্তুত থাকতে হবে।

এমপি শাওন ও পরিকল্পনা কমিশনের সচিব আবুল কালাম আজাদ পরে উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা পরিস্থিতি নিয়ে মতবিনিময়সভায় অংশগ্রহণ করেন। এছাড়া কওমী মাদ্রাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের অর্থ বিতরণ করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহেদুল ইসলাম নবীন উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি