LalmohanNews24.Com | logo

১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং

উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় আ’লীগকে নির্বাচিত করুন–আলী আজম মুকুল এমপি

মোঃ মনিরুজ্জামান মোঃ মনিরুজ্জামান

বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি

প্রকাশিত : আগস্ট ০৮, ২০১৮, ১৬:৪৭

উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় আ’লীগকে নির্বাচিত করুন–আলী আজম মুকুল এমপি

বাংলাদেশ আ’লীগ ভোগের রাজনীতি করে না। তারা তৃণমূল মানুষের কল্যাণে রাজনীতি করে। এ জন্য উৎপাদন আর উন্নয়নের রাজনীতিতে আ’লীগ বিশ্বাসী। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে নৃশংস হত্যার মাধ্যমে সে অগ্রযাত্রাকে ব্যাহত করে দেশি-বিদেশি চক্র। দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে বাংলার মানুষের সে অধিকার ফিরিয়ে আনে এ দলটি। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে চলছে। উন্নয়নের প্রতিটি সূচকে বাংলাদেশ আজ এগিয়ে। এ উন্নয়নকে বাধাগ্রস্ত করতে আজ শুরু হয়েছে নানা চক্রান্ত। তাই আপনাদের সজাগ থাকতে হবে।

বুধবার (৮ আগস্ট) সকালে বোরহানউদ্দিন উত্তর বাসস্ট্যান্ড জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে উপজেলা আ’লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এ কথাগুলো বলেন। তিনি আরও বলেন, কোমলমতি শিশুদের ন্যায্য আন্দোলনে একটি দল তাদের সহযোগী সংগঠনের ক্যাডারদের অনুপ্রবেশ ঘটিয়ে ও গুজব ছড়িয়ে গোলা পানিতে মৎস্য শীকারের ব্যর্থ চেষ্ঠা করেন। তাদের এ অপকর্মের জন্য আইনের মুখোমুখি তাদের হতে হবে।

উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, তজুমদ্দিন উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র ও আ’লীগ সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য দীর্ঘদিন অসুস্থতাজনিত কারণে এমপি সিংগাপুর অবস্থানের পর আজ সকালে লঞ্চযোগে ভোলা খেয়াঘাট আসলে হাজারো জনতা তাকে এক নজর দেখার জন্য রাস্তার দু’পার্শ্বে অবস্থান করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি