LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

উন্নয়নের ব্যানারে লালমোহনের নবরুপ

বিজ্ঞাপন

উন্নয়নের ব্যানারে লালমোহনের নবরুপ

এনামুল হক রিংকু ও হাসান পিন্টু: বর্তমান সরকারের আমলে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নী চৌধুরী শাওনের সাড়ে ৮ বছরের বিভিন্ন উন্নয়মূলক কাজের ব্যানার নেতার্মীদের টানানো নবরুপে সেজেছে ভোলার লালমোহন উপজেলা। শুধু লালমোহন সদর নয়, উপজেলার গ্রাম-গঞ্জসহ সর্বস্তরেই জায়গা পেয়েছে এসব ব্যানার।

এসব ব্যানারে তুলে ধরা হয়েছে এখানের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের সাংসদ থাকাকালীন বিভিন্ন উন্নয়নের চিত্র। সাংসদ শাওনের ভালোবাসায় সিক্ত হয়ে নিজেদের উদ্যোগেই একের পর এক ব্যানার দিচ্ছেন উপজেলা আওয়ামীলী, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলী, শ্রমিকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এতে প্রকাশ পেয়েছে এ আসনের বর্তমান সাংসদ শাওনের জনপ্রিয়তা।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বলেন, ২০১০ সালের ২৪ এপ্রিল উপনির্বাচনের মাধ্যমে এ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন। তখন কোনো সংগঠন ছিলো না, ছিলো না নেতাকর্মীদের মধ্যে ঐক্য। ছিলো না রাস্তা-ঘাটের কোনো উন্নয়ন। তিনি এমপি নির্বাচীত হয়ে প্রথমে দল ও সংগঠনকে শক্তিশালী করে ঐক্য গড়ে তুলেন। পরে এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড শুরু করেন। যার কারণে বিএনপির ঘাটিখ্যাত এই লালমোহন-তজুমদ্দিন এখন আওয়ামীলীগের দুর্গ হিসেবে গড়ে উঠেছে।

এক সময়ের সন্ত্রাসের জনপদকে এমপি শাওন শান্তির নীড়ে পরিণত করেছেন। তাই নেতাকর্মীদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ আসনের সাংসদ নূরুন্নবী চৌধুরী শাওনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতেই এসব ব্যানার দেওয়া হচ্ছে। অন্যদিকে এই ব্যানারের কারণে নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দিপনা সৃষ্টি হবে। আর নেতাকর্মীরা হবে ঐক্যবদ্ধ। তাহলেই আমরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় আওয়ামীলীগ সরকারকে ও এ আসন থেকে বর্তমান সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে নির্বাচীত করতে পারবো।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি