LalmohanNews24.Com | logo

১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

উন্নত ফসল উৎপাদনে বর্তমান সরকার কৃষকদের কাছে বিনা মূল্যে সার ও উন্নত বীজ পৌঁছে দিচ্ছে-এমপি শাওন

উন্নত ফসল উৎপাদনে বর্তমান সরকার কৃষকদের কাছে বিনা মূল্যে সার ও উন্নত বীজ পৌঁছে দিচ্ছে-এমপি শাওন

শরীফ আল-আমীন, তজুমদ্দিন ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, বর্তমান সরকার প্রান্তীক কৃষকদের কাছে বিনা মূল্যে সার, কীটনাশক, উন্নত মানের বীজ ও কৃষি যন্ত্রপাতি পৌছে দিচ্ছে। অথচ বিএনপি জোট সরকারের আমলে ন্যায্যে মূল্যে সার কীটনাশ চাইতে গিয়ে কৃষকেরা রক্তে রঞ্জিত হয় সুবজ মাঠ। কৃষি বান্ধব সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যেগে এসব উন্নত বীজ সার কীটনাশক পেয়ে উন্নত ফসল উৎপাদন করে কৃষকেরা আজ খাদ্যে ঘাটতি বাংলাদেশকে খাদ্যে উদ্যেত্ত্ব দেশে পরিনত করেছে।

রবিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা অডিটরিয়ামে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০১৮-১৯ মৌসুমে উফশী ও নেরিকা আউশ আবাদ বৃদ্ধির লক্ষে প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তীক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ এর উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন আরো বলেন, বিএনপি জোট সরাকারের আমলে বাংলাদেশ ছিল তলা বিহীন ঝুড়ি এবং দুর্নীতিতে পাঁচ পাঁচ বার চ্যাম্পিয়ান হওয়া একটি দেশ। আজ সেই দেশ মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে উন্নয়নশীল দেশে পর্দাপন করেছেএ পরিনত হচ্ছে উন্নয়নের রোল মডেলে। উদ্ভোধন শেষে ৭শ জন কৃষকদের মাঝে বিনা মূল্যে সার উন্নত বীজ ও কীটনাশক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জালাল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন পোদ্দার, উপজেলা আ’লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা কৃষি অফিসার মোঃ সাজ্জাদ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা আলম সাজু প্রমুখ।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি