LalmohanNews24.Com | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

ঈদ ও শোক দিবস সামনে রেখে লালমোহনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : আগস্ট ০১, ২০১৯, ১৭:৩৬

ঈদ ও শোক দিবস সামনে রেখে লালমোহনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

ঈদ ও শোক দিবস সামনে রেখে লালমোহনে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে আগামী ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন এবং ১২ আগষ্ট ঈদ-উল-আজহা উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, থানা অফিসার ইনচার্জ মীর খাইরুল কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান। সভায় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ঈদ ও শোক দিবস পালন করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত ভবন, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ মাহফিল, শোকর‌্যালী, দিবসটির তাৎপর্য বিশ্লেষন করে আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা পাঠের আসর, বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক তথ্য ও প্রামান্যচিত্র প্রদর্শনসহ বিস্তারিত কর্মসূচী প্রণয়ন করা হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি