LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ইচ্ছেমত ঘোরাঘুরি করায় রোদে বসিয়ে রাখলো পুলিশ

ইচ্ছেমত ঘোরাঘুরি করায় রোদে বসিয়ে রাখলো পুলিশ

করোনা ভাইরাসের এই সংকট সময়ে ইচ্ছেমত ঘোরাঘুরি করায় দেড় শতাধিক মোটরসাইকেল আরোহীকে মামলা ও পথচারীদের বেশ কিছু সময় একস্থানেই বসিয়ে রাখা হয়।  পরে রোদ উঠায় পথচারীরা তাদের নিজের ভুল স্বীকার করে ঘরে ফিরে যায়।
রোববার (১৯ এপ্রিল) সকালে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) এর নিদের্শনায় শহরের সাতমাথায় অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী, জেলা ট্রাফিকের ইন্সপেক্টর রফিক সহ জেলা পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেয়।
অভিযানে বগুড়া শহরের যাতায়াতকারী সকল যানবাহনে আরোহনকারীদের কাছে পুলিশ সদস্যরা যাতায়াতের কারণ ব্যাখ্যা চাইলে তারা যথাযথ কারণ জানাতে না পারলে তাদের মামলা দেয়া হয় এবং সঠিক কাজে যাতায়াতকারীদের যেতে দেন পুলিশ সদস্যরা। এসময় বগুড়া জেলা পুলিশের সদস্য শহরের চলাচল করা পথচারীদের চলাচলের কারণ জিজ্ঞাসা করেন এবং অযথা চলাচলকারীদের বীরশ্রেষ্ঠ স্কয়ারে প্রাচীর ঘেষে বসিয়ে রাখেন। জরুরী প্রয়োজনে চলাচলকারী যানবাহন, পথচারীদের ছেড়ে হয়।
বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী অভিযান চলাকালে জানান, সারাদেশে করোনা বিস্তার লাভ করেছে।  ধীরেধীরে আক্রান্তের সংখ্যা অনেক বৃদ্ধি পেয়েছে। করোনা ভাইসরাসের বিস্তার ঠেকাতে ঘরে থাকার কথা বলা হয়েছে। তারপর বিনা প্রয়োজনে যারা শহরের চলাচল করছেন তাদের জন্য ঘরে ফেরাতে জেলা পুলিশ সদস্যরা কাজ করছেন। করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, বগুড়া জেলা পুলিশ বিভাগ বলছে, করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে বগুড়া শহরের বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করা দেড় শতাধিক মোটর সাইকেল আরোহীকে মামলা দেয়া হয় ও অযথা চলাচল করা পথচারীদের শহরের বীরশ্রেষ্ঠ স্কয়ার চত্বরের পাশ দিয়ে বসিয়ে রাখা হয়। রোববার সকাল থেকে বেলা দেড়টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। বগুড়া সদর থানা পুলিশ সর্বদা কাজ করে যাচ্ছে এবং পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি