LalmohanNews24.Com | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই ডিসেম্বর, ২০১৯ ইং

আ’লীগের সম্মেলনকে ঘিরে বোরহানউদ্দিনে উৎসবের আমেজ

নীল রতন নীল রতন

বোরহানউদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : ডিসেম্বর ০১, ২০১৯, ০২:২৯

আ’লীগের সম্মেলনকে ঘিরে বোরহানউদ্দিনে উৎসবের আমেজ

বোরহানউদ্দিনে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ রোববার(১ ডিসেম্বর) সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠে অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিরে উপজেলা জুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। বিশেষ করে পৌর শহরে সম্মেলনের আমেজ একটু বেশী লক্ষ্য করা গেছে। একই সঙ্গে প্রাণচাঞ্চল্য বৃদ্ধি পেয়েছে নেতাকর্মীদের মাঝেও। শহরে বঙ্গবন্ধু, বঙ্গমাতা, কেন্দ্রীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ স্থানীয় নেতৃবৃন্দের নামে শত শত তোরণ নির্মিত হয়েছে। পাশাপাশি শোভা পাচ্ছে ব্যানার,ফেস্টুন ও বাহারী আল্পনা। পৌর শহরে গত ১৫ দিন ধরে সন্ধ্যার পর আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মিছিলে মিছিলে মুখর হয়ে উঠছে ।

এদিকে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ৪৬৭ জনকে কাউন্সিলর এবং ১ হাজার ২০০ জনকে ডেলিগেট করা হয়েছে বলে জানান উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ। তিনি আরো জানান, সভাপতি পদে ১টি, সহ-সভাপতি পদে ১৪টি, সাধারণ সম্পাদক পদে ১ টি, যুগ্ম সাধারণ পদে ৬টি ও সাংগঠনিক সম্পাদক পদে ৪ টি সহ ৭১ পদে ৮২ টি নমিনেশন ফরম বিক্রি হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি থাকছেন দলের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। সম্মেলন উদ্বোধন করছেন জেলা কমিটির সভাপতি ফজুলল কাদের মজনু মোল্লা। বিশেষ অতিথি থাকবেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও স্থানীয় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। প্রধান বক্তা থাকছেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু। কাউন্সিলর তালিকায় নয়টি ইউনিয়নের আওয়ামী লীগের ৪১ জন করে ও পৌর আওয়ামী লীগের ৪১ জনকে কাউন্সিলর করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ গণমানুষের প্রতিনিধিত্ব করে। বোরহানউদ্দিনে প্রতিটি ইউনিয়ন সহ ওয়ার্ড পর্যায়ে শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। তারা ঐক্যবদ্ধ এবং আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত। আজকের সম্মেলনে তৃণমূলের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার জানান, আওয়ামী লীগ একটি আদর্শ লালন করে। যা অন্য দলের ভিতর খুঁজে পাওয়া যাবেনা। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতা-কর্মীরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। আজকের সম্মেলনে কাউন্সিলর, ডেলিডেট মিলিয়ে ৫ হাজার লোকের লক্ষ্যমাত্রা থাকলেও কমপক্ষে ১৫ হাজার লোকের সমাগম হবে। তিনিও সম্মেলনে তৃণমূলের মতামত প্রধান্য পাবে বলে উল্লেখ করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি