LalmohanNews24.Com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

আলম গ্রেফতারে চরফ্যাশন ছাত্রদলের প্রতিবাদ।। টায়ার জালিয়ে অগ্নিসংযোগ!

আলম গ্রেফতারে চরফ্যাশন ছাত্রদলের প্রতিবাদ।। টায়ার জালিয়ে অগ্নিসংযোগ!

এম ইউ মাহিম, বিশেষ প্রতিনিধি।। চরফ্যাশন মনপুরার তিনবারের নির্বাচিত সাবেক সাংসদ ও ডাকসু এজিএস ৯০ এর গনঅভ্যুথানের মহানায়ক বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব নাজিম উদ্দীন আলম কে ২রা ফেব্রুয়ারী শুক্রবার রাতে গ্রেপ্তার করে  র্যাব-১। বিএনপির এ নেতাকে ঢাকার মহাখালীর ডিওএইচএস বাসা হতে শাহবাগ থানায় দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখিয়ে ৩রা ফেব্রুয়ারী সিএমএম কোর্টে নিলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বিএনপির রাজপথের কান্ডারী, বেগম খালেদা জিয়ার অতন্দ্র প্রহরী, মৃত্যুঞ্জয়ী এ জননেতার নামে ইতঃপুর্বে ডজন খানেকের বেশি মামলা থাকলেও সবকটিতেই তিনি জামিনে রয়েছেন।এর পরেও তার নামে অহেতুক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করায় এর তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী করেছেন চরফ্যাশন উপজেলা ও চরফ্যাশন কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ।৪ঠা ফেব্রুয়ারী রবিবার সকাল ৭:০০ টায় চরফ্যাশন উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ স্থানীয় টিবি হাইস্কুলের সামনের বিআরডিবি সড়কে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।
উক্ত সভায় নেতৃবৃন্দ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার নামে দায়ের করা” জিয়া অরফানেজ ট্রাস্ট”নামক মিথ্যা মামলার রাজপথের প্রতিবাদী কন্ঠ,বেগম জিয়ার স্নেহভাজন, বিশ্বস্ত এই অতন্দ্র প্রহরীকে মিথ্যা মামলায় কারাগারে পাঠিয়ে আন্দোলনকে স্তব্ধ করা যাবেনা।আমাদের নেতা নাজিম উদ্দীন আলম ছাত্রদলের সোনালী অতীতের অহংকার,চরফ্যাশন মনপুরার গৌরব।এসময় বিক্ষুব্ধ ছাত্রদলের কিছু  কর্মী সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নি সংযোগ করেন।পরে সিনিয়র নেতৃবৃন্দ এসে তাদের নিবৃত্ত করে পরিস্থিতি শান্ত করে শান্তিপুর্ন প্রতিবাদ সভা শেষ করেন।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি