LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

‘আমাদের হৃদয় স্পন্দিত হয়েছে’

‘আমাদের হৃদয় স্পন্দিত হয়েছে’

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি বিএনপিতে যোগ দিয়েছেন। তাকে ধানের শীষ প্রতীকে পটুয়াখালী-৩ আসনের জন্য চূড়ান্ত মনোনয়ন দিয়েছে দলটি। সোমবার বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে গিয়ে তিনি বিএনপিতে যোগ দেয়ার পর তাকে এ মনোনয়ন দেয়া হয়।

গোলাম মাওলা রনির বিএনপিতে যোগদান অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় মির্জা ফখরুল রনির ভূয়সী প্রশংসা করেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের হৃদয় স্পন্দিত হয়েছে। জনগণের প্রিয় মানুষ, গণতন্ত্রের সংগ্রামের পেছনে জিয়াউর রহমান ও খালেদা জিয়ার আদর্শে বিশ্বাসী হয়ে তিনি (রনি) আজ গণমানুষের সঙ্গে যোগ দিয়েছেন। আমি তাঁকে স্বাগত ও অভিনন্দন জানাচ্ছি। আমি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে স্বাগত জানাচ্ছি।

অনুষ্ঠানে গোলাম মাওলা রনি বলেন,

গোলাম মাওলা রনি ২০০৮ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে পটুয়াখালী-৩ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু ২০১৪ সালে তাকে আর মনোনয়ন দেয়া হয়নি।

সন্ধ্যায় গুলশান কার্যালয়ে বিএনপিতে যোগদান অনুষ্ঠান শেষে তাকে বিএনপির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেয়া হয়।

বিএনপিতে যোগ দেয়ার সময় গোলাম মাওলা রনি বলেন, আমি অত্যন্ত সজ্ঞানে ও সুস্থ শরীরে চিন্তাভাবনা করে আমার যে বর্তমান দল আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান করলাম। আল্লাহকে হাজির নাজির জেনে বলছি, আমার বোধ, বুদ্ধি, বিশ্বাস, শক্তি এবং সামর্থ্য দিয়ে সর্বোচ্চ এই দলের জন্য কাজ করব। এই দলের মাধ্যমে যাঁরা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কর্মী এবং সমর্থক আছেন, তাঁদের সেবা করব। সারা দেশের মানুষের সেবা করার জন্য আমি এখানে এসেছি।

এদিকে পটুয়াখালি-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি