LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

আবারো আলোচনায় লালমোহনের সেই দিপ্তি!

আবারো আলোচনায় লালমোহনের সেই দিপ্তি!

লালমোহন বাজারের বহুল আলোচিত ব্যবসায়ী কালিপদ বাবুর ছেলে উজ্জল এবার স্ত্রী সন্তান রেখে পালিয়েছে। কোলকাতার হাবড়ায় ঘর ভাড়া নিয়ে এক বছরেরও বেশি সময় ধরে স্ত্রী দিপ্তিকে নিয়ে বসবাস করে আসলেও সন্তান জন্ম নেওয়ার পর গত দেড় মাস ধরে উজ্জল আত্মগোপনে চলে যায়। ধারণা করা হচ্ছে সে বাংলাদেশে পালিয়ে এসেছে। উজ্জল ও তার পরিবারের পক্ষ থেকে মোটা অংকের টাকা নিয়ে দিপ্তি যেন উজ্জলকে তালাক দেয় তারজন্য চাপ প্রয়োগ করা হচ্ছে বলে স্থানীয় সূত্রে অভিযোগ পাওয়া গেছে।

এদিকে এ ঘটনার পর দিপ্তি কোলকাতায় স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের দ্বারস্থ হলে তারা কালিপদবাবুকে লালমোহন থেকে হাবড়ায় ডেকে নেন। সেখানে উজ্জলকে হাজির করার জন্য নির্দেশ দেয়া হয় তাকে।


জানা গেছে, গত বছরের ৪ জুন বিয়ের দাবীতে দিপ্তি লালমোহনে উজ্জলের পিত্রালয় কালিপদ বাবুর বাসায় আসে। সন্তান গর্ভে নিয়ে স্বীকৃতির দাবীতে শ্বশুরের বাড়ির ফটকে অবস্থান নেওয়া দিপ্তী রানীকে স্বীকৃতি দিতে অস্বীকার করে শ্বশুর কালিপদ বাবু। তার আগে ১ বছর গাজীপুরে দিপ্তিকে নিয়ে গোপনে সংসার করে বলেও দিপ্তি সেসময় দাবী করে। ধর্মীয় নিয়মনীতি মেনে মন্দিরে গিয়ে উজ্জ্বল তাকে বিয়ে করেন। তার গর্ভে উজ্জ্বলের সন্তান রয়েছে।

হঠাৎ পিতার চাপে উজ্জল বোল পাল্টে দিপ্তিকে অস্বীকার করে। যার কারণে দিপ্তি ঢাকা থেকে লালমোহন চলে আসে। অর্ধমাস নানান নাটকীয়তা শেষে কালিপদ বাবু আদালতের নির্দেশে দিপ্তিকে ঘরে তুলে নিতে বাধ্য হয়। পরে উজ্জল কোলকাতায় আশ্রয় নিলে দিপ্তি সেখানে চলে যায়। কোলকাতার হাবড়া বদর রোডের নতুন হাট এলাকায় ঘর ভাড়া নিয়ে উজ্জল ও দিপ্তি পূণরায় সংসার করে। সেখানে দিপ্তির গর্ভের কন্যা সন্তান ভূমিষ্ট হয়। সন্তান জন্ম দেওয়ার পর উজ্জল আবার নতুন করে অভিনয় শুরু করে। দিপ্তিকে রেখে প্রায় দেড় মাস আগে উজ্জল আত্মগোপন করে। পরে দিপ্তি সেখানকার জনপ্রশাসন ও স্থানীয় লোকদের কাছে প্রতিকার চায়।

একই স্থানে বসবাস করা লালমোহনের গৌরাঙ্গ বাবুর ছেলে প্রবীর উজ্জলের পক্ষে সাফাই গাইলে তাকে সেখানকার লোকজন পিটুনি দেয়। প্রবীরকে দিয়ে লালমোহন থেকে কালিপদ বাবুকে ডেকে নেওয়া হয় সেখানে। গত ১ সপ্তাহ আগে কালিপদ বাবু কোলকাতার হাবড়ায় যায়। সেখানে সমাজপতিরা কালিপদ বাবুকে তার ছেলে উজ্জলকে হাবড়ায় হাজির করার জন্য নির্দেশ দেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি