LalmohanNews24.Com | logo

১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আফগান ভাইস প্রেসিডেন্টের বহরে বোমা হামলা, নিহত ১০

আফগান ভাইস প্রেসিডেন্টের বহরে বোমা হামলা, নিহত ১০

আফগানিস্তানের রাজধানী কাবুলে দেশটির ভাইস প্রেসিডেন্ট আমরুল্লাহ সালেহর গাড়িবহর লক্ষ্য করে রাস্তার পাশে পাতা বোমা বিস্ফোরণ ঘটানো হয়। এতে অন্তত ১০ জন নিহত হয়েছেন।

বুধবারের সাকলের এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরও ১৫ জন। তবে দেশটির ভাইস প্রেসিডেন্ট প্রায় অক্ষত রয়েছেন। তার মুখপাত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলা জাজিরা।

তবে তালেবান এ হামলার দায় অস্বীকার করেছে। শহর এলাকায় হামলা না চালাতে যুক্তরাষ্ট্রের সঙ্গে দলটির চুক্তি রয়েছে বিস্ফোরণের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সালেহর বা হাতে ব্যান্ডেজ দেখা যায়। তিনি জানিয়েছেন, অফিসের যাওয়ার পথে তার বহর হামলার শিকার হয়।

তিনি বলেন, আমি ভালো আছি, তবে আমার কিছু নিরাপত্তা কর্মী আহত হয়েছেন। আমার সন্তান আমার সঙ্গে গাড়িতে ছিল। আমরা উভয়ে ভালো আছি।

ফেসবুকে দেওয়া এক পোস্টে এ বিস্ফোরণ কথা বলেছেন আমরুল্লাহ সালেহর দফতরের মুখপাত্র রাজওয়ান মুরাদ। তিনি বলেন, আজ আবারও আফগানিস্তানের শত্রুরা সালেহর ক্ষতি করার চেষ্টা করেছিল। কিন্তু তারা তাদের অসৎ লক্ষ্য অর্জনে ব্যর্থ হয়েছে। হামলায় সালেহর কোনো ক্ষয়ক্ষতি হয়নি এবং তিনি ঘটনাস্থল ত্যাগ করেছেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি