LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আপনার অপেক্ষায় ভোলার গাড়ী ঘাটা!

বিজ্ঞাপন

আপনার অপেক্ষায় ভোলার গাড়ী ঘাটা!

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের গ্রামের বাড়ীর আঙ্গিনায় গাড়ী ঘাটা নামক স্থানে এই পর্যটন কেন্দ্রটি অল্প কিছুদিন হলো পরিচিতি পেয়েছে। সূর্যাস্ত দেখার জন্য অনেক সুন্দর একটি জায়গা। আপনি সেখানে কিছুক্ষন বসলেই অনুভব করতে পারবেন দক্ষিন-পশ্চিম দিক থেকে ভেসে আসা মিষ্টি বাতাস। কোন উৎসব ছাড়াও প্রতি শুক্রবার অসংখ্য দর্শনার্থী এখানে আসে। আপনি যদি কোলাহল পছন্দ করেন তবে কোন এক শুক্রবার চলে আসুন।

আর যদি নিরবে কাটাতে চান সেরা কিছু সময় তাহলে যেকোন দিন চলে আসতে পারেন। নদীর পাড়ে রয়েছে অসংখ্য নৌকা, এর মধ্যে যেকোন একটিতে বসে সুর্যাস্ত দেখতে পারবেন। ভোলা জেলার ঐ দিক টায় হচ্ছে তেতুলিয়া নদী। এ নদীর যদিও মেঘনার মতো গাম্ভীর্য নেই তবুও শরৎ এর এই বিকেলে তার কিশোরী কিশোরী সুলভ অাচরন আপনার মন কে ভালো করে দিবে। ভোলা শহরের বীরশ্রেষ্ট মোস্তফা কামাল বাস টার্মিনাল থেকে বাস কিংবা অটো রিক্সায় করে প্রথমে বাংলাবাজার যেতে হবে।

বাংলাবাজার থেকে সরাসরি অটো রিক্সা কিংবা রিক্সায় করে গাড়ী ঘাটা যেতে পারবেন। ভোলা বাসস্ট্যান্ড থেকে বাংলাবাজার জন প্রতি ভাড়া বাস-১০ টাকা/ অটো রিক্সা-১৫ টাকা।বাংলাবাজার থেকে গাড়ী ঘাটা জন প্রতি ভাড়া অটো রিক্সা-১৫ টাকা/ রিক্সা-৩০ টাকা।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি