LalmohanNews24.Com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ ইং

আপনারা বাড়িতে থাকুন, খাদ্যসামগ্রী পৌঁছে যাবে- এমপি জ্যাকব

আপনারা বাড়িতে থাকুন, খাদ্যসামগ্রী পৌঁছে যাবে- এমপি জ্যাকব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশ ও স্বাস্থ্য বিধি মেনে আপনারা সবাই বাড়িতে থাকুন, খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে যাবে। সামাজিক দুরত্ব ও সচেতনাতার মাধ্যমে আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে এই প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলা করবো। এই জন্য সবার সহযোগিতা দরকার। আ’লীগ সরকার এই মহা দূর্যোগে সবসময় আপনাদের পাশে আছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার চারটি ইউনিয়নে ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচীর আওতায়’ কর্মহীন অসহায় ১২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি এই কথা বলেন।

এম.পি জ্যাকব বলেন, আপনারা কেউ খাদ্য সামগ্রীর জন্য চিন্তা করার দরকার নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশমতো আমরাই আপনাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিবো। এছাড়াও আমি দূর্যোগকালে চরফ্যাশন-মনপুরায় জনগণের ‘মানুষ মানুষের জন্য’ কর্মসূচী গ্রহন করেছি।

এছাড়াও এম.পি জ্যাকব চরফ্যাসন-মনপুরা জন্য আরও ২৫ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষনা করেন। এর আগে মনপুরায় ৫ লাখ ও চরফ্যাসনে ২০ লাখ টাকা ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দেন তিনি। পরিশেষে তিনি আল্লাহর দরবারে দেশের সকল মানুষের জন্য দোয়া করেন।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, আ’লীগ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন, আ’লীগ সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য একেএম শাহজাহান মিয়া, আ’লীগ সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, যুগ্ন সম্পাদক মজনু ফরাজী, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল ও যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ অন্যান্যরা।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি