LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আধুনিকায়ন হচ্ছে চরফ্যাশন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ২৪, ২০১৮, ২১:৩৬

আধুনিকায়ন হচ্ছে চরফ্যাশন

চরফ্যাশন প্রতিনিধি।। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় ভোলার চরফ্যাশন আধুনিকায়ন এলাকায় চিহ্নিত হচ্ছে। আপনারা আগামী নির্বাচনে জ্যাকবকে আবারো নির্বাচিত করেন। তাহলে তাকে পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে পাবেন এবং চরফ্যাশনও আধুনিক হবে।

শনিবার (২৪ মার্চ) চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজের নবনির্মিত দুইটি একাডেমিক ভবন উদ্বোধন শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি দেখলাম চরফ্যাশন চর নয়, এটা আধুনিক এলাকা। একটি চরের জায়গা যেভাবে সাজানো হয়েছে, চোখে না দেখলে বিশ্বাসই হবে না। নিজ চোখে দেখে আমি বিস্মৃত হলাম।

কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্যে বলেছেন, বরিশাল বিভাগে সেরা চরফ্যাশনের নারী শিক্ষা প্রতিষ্ঠানে এক সঙ্গে দুইটি একাডেমিক ভবন উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চরফ্যাশনের টিবি স্কুল মাঠে কলেজ সরকারি করার ঘোষণা দিয়েও সরকারি করতে পারেননি। আমি এমপি হয়ে ওই কলেজ সরকারি করেছি। অনার্স কোর্স চালু করেছি। এই মহিলা কলেজেও অনার্স চালু করব।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মোক্তার হোসেন, মন্ত্রীর সহধর্মীনি আয়েশা সুলতানা মোশাররফ, উপমন্ত্রীর সহধর্মীনি নিলিমা নিগার সুলতানা জ্যাকব, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি