LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আত্মহত্যার অনুমতি চেয়ে বিষ হাতে ডিসির সামনে দাদা-নাতি!

আত্মহত্যার অনুমতি চেয়ে বিষ হাতে ডিসির সামনে দাদা-নাতি!

মেহেরপুরে নিজের বসত বাড়ি লিখে দিয়েছেন নাতির নামে। এ কারণে বাড়ি থেকে বের করে দিয়েছেন ছেলে ও পুত্রবধূ। বাড়ি থেকে বিতাড়িত হয়ে বিষ হাতে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে উপস্থিত হয়েছে দাদা মুছা করিম (৮০) ও নাতি আকাশ।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) জেলা প্রশাসকের কাছে আত্মহত্যার অনুমতি চেয়ে আবেদন করেন মুছা করিম। মুসা করিম মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মৃত ফজের হালসানার ছেলে।

আবেদনপত্রে তিনি বলেন, দীর্ঘ ৫০ বছর ধরে আমি আমার বসতবাড়িতে বসবাস করে আসছি। আমার স্ত্রীসহ সন্তানাদি ও নাতি-নাতনি আছে। সবাইকে তাদের প্রাপ্য জমির অংশ ভাগ করে দেওয়া হয়েছে। অবশিষ্ট যে বাড়ির জায়গাটি রয়েছে, সেটি আমার নাতি আকাশের নামে লিখে দিয়েছি। বিষয়টি জানতে পেরে আমার বড় ছেলে লালচাঁদ ও তার স্ত্রী আসমা খাতুন আমাকে এবং আমার নাতি আকাশকে বাড়ি থেকে বের করে দিয়েছে। অনেক জায়গায় ঘুরেছি, কিন্তু কেউ আমাদের বাড়িতে ফিরে যাওয়ার ব্যবস্থা করে দেননি। যে কারণে বাধ্য হয়ে আত্মহত্যার অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছি।

বৃদ্ধ মুসা করিম বলেন, ‘আমাকে আমার বাড়িতে ফিরে যেতে দিতে হবে। না হলে আমাকে আত্মহত্যার অনুমতি দিতে হবে।’

আবেদন পেয়ে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান বৃদ্ধের হাত থেকে বিষের বোতল নিয়ে নেন। এ ঘটনা তদন্ত এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেন জেলা প্রশাসক।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি