LalmohanNews24.Com | logo

৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং

‘আগে যা করেছেন ভুলে যেতে চাই’

‘আগে যা করেছেন ভুলে যেতে চাই’

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলে জাতীয় ঐক্যফ্রন্ট সন্তুষ্ট নয় বলে জানিয়েছেন গণফোরামের সভাপতি এ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাড. কামাল হোসেন।

এজন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ হবার আহ্বান জানিয়েছে তিনি বলেছেন, আপনার ব্যাপারে আমরা সন্তুষ্ট হতে পারিনি। আগে (আপনারা) যা করেছেন তা ভুলে যেতে চাই। এখন নিরপেক্ষ হউন।

রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন এসব কথা বলেন। গণফোরামের উদ্যোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। তিনি বলেন, গণভবন, মন্ত্রীদের বাসভবন, সরকারী অফিস ও রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যাবহার করা হচ্ছে। এগুলো আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন হওয়া সত্ত্বেও নির্বাচন কমিশন নীরব ভুমিকা পালন করছে। লিখিত বক্তব্যে বলা হয়, নির্বাচনকালীন সময়ে দেশের প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী নির্বাচন কমিশনের পুরোপুরি কর্তৃত্বের মধ্যে থাকলেও আজ অবধি প্রশাসনির কর্মকর্তা, নির্বাচনী কর্মকর্তা ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা আইন বর্হিভূতভাবে নির্বাচনে অংশগ্রহণকারী বিরোধী পক্ষের ওপর হাজার হাজার হামলা-মামলা, গ্রেফতার, বাড়িতে তল্লাশি অব্যহত রেখেছে। এমনকি নির্বাচনে যারা প্রার্থী হবে তাদেরকেও উচ্চ পর্যায়ের নির্দেশনায় গ্রেফতার করা হচ্ছে, মামলা দেয়া হচ্ছে। উক্ত ব্যক্তিরা যাতে স্বল্প সময়ে জামিন পেতে না পারে, বিচার বিভাগকে ব্যবহার করে সে ব্যাপারে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি