LalmohanNews24.Com | logo

৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে: চরফ্যাসনে প্রতিমন্ত্রী চুমকি

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৭, ২০১৮, ১৭:১২

আওয়ামীলীগ সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে: চরফ্যাসনে প্রতিমন্ত্রী চুমকি

বিশেষ প্রতিবেদকঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, আওয়ামীলীগ সরকার শিক্ষাপ্রতিষ্ঠান, রাস্তাঘাট, পুল কালভাট উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। স্বাস্থ্যেই সুখের মূল। সরকার বিছিন্নদ্বীপের অসহায় মানুষের কথা চিন্তা করে এদ্বীপে প্রসুতি বিভাগসহ মহিলাদেরকে স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রশিক্ষণ দেয়া হবে।

শনিবার দুপুর ১২টায় চরফ্যাসনের বিছিন্নদ্বীপ চর-পাতিলা স্বাস্থ্যসেবা ও নারী উন্নয়ন প্রশিক্ষনকেন্দ্র উদ্বোধন শেষে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

চর-কুকরি-মুকরি ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে বিশেষ অতিথি পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, চরপাতিলার একমাত্র প্রাথমিক বিদ্যালয় ভবনের জন্য ৪কোটি টাকা বরাদ্দ করেন। পর্যায়ক্রমে চরের বেঁড়িবাধসহ আরো ব্যাপক উন্নয়ন করা হবে।

চুমকি আরো বলেন, এই স্বাস্থ্যসেবা ও নারী উন্নয়নকেন্দ্র চর-পাতিলার নারীদের জন্য আশার বার্তা বয়ে আনবে বলে আমি বিশ্বাস করি। চরাঞ্চলের অসহায় মহিলাদের জন্য বিজিএফ ও বিজিডি কার্ড দিগুন করা হবে। চরের হত-দরিদ্র নারীদের জন্য ১০০টি টি সেলাইর মেশিন বরাদ্দের ঘোষনা দেন। এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হাশেম চৌধুরী, নির্বাহী পরিচালক হাসিবুর রহমান মুকুল, আজম খাঁন ও উন্নয়ন ধারা পরিচালক মনির আহম্মেদ শুভ্র বক্তৃতা করেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি