LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

আওয়ামীলীগ সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে- এমপি শাওন

আওয়ামীলীগ সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে- এমপি শাওন

মো. জসিম জনি ও হাসান পিন্টু: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট সরকার ক্ষমতায় এসে লালমোহন-তজুমদ্দিনে সাম্প্রদায়িক বিষবাষ্পে পরিণত করেছিল। হিন্দুদের উপর অবর্ণনীয় নির্যাতন করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। প্রত্যেক ধর্মের মানুষ যার যার মত করে ধর্মীয় উৎসব পালন করছে। আজ দলমত নির্বিশেষে শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে চলছে। শনিবার বিকেলে লালমোহন পৌর শহরের শ্রী শ্রী মদনমোহন ঠাকুর আখড়া বাড়ি জিউ মন্দির ও মহামায়া সার্বজনীন পূজা উৎযাপন পরিষদের আয়োজনে দুর্গাপূর্জা মন্ডপ পরিদর্শনকালে হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে এমপি শাওন এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রত্যেক পূজা মন্ডপের জন্য ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছে সরকার। এছাড়া প্রতিবছরের মতো পূজা উৎযাপনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। এমপি নূরুন্নবী চৌধুরী শাওন শনিবার বিকেল থেকে লালমোহনের ৯ ইউনিয়নে ১৬টি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেুলর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন আখড়া বাড়ি জিউ মন্দিরের সভাপতি জয়হিন্দ চন্দ, সম্পাদক যুগল কৃষ্ণ কুন্ডু, মহামায়া সার্বজনীন পূজা উৎযাপন পরিষদের সভাপতি সঞ্জিব দে, সম্পাদক অনূপ দত্ত প্রমুখ।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি