LalmohanNews24.Com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগের জন্য মোখলেছুর রহমানের ত্যাগ ভুলার নয়-এমপি শাওন

আওয়ামীলীগের জন্য মোখলেছুর রহমানের ত্যাগ ভুলার নয়-এমপি শাওন

বাংলাদেশ আওয়ামীলীগ লালমোহন উপজেলার আওয়ামীলীগ প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব মোখলেছুর রহমানের ২৮ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারি রবিবার আসরবাদ ভোলার লালমোহন থানার মোড়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এমপি শাওন তার বক্তব্যে বলেন মরহুম আলহাজ্ব মোখলেছুর রহমান হাওলাদার লালমোহনে অনেক নির্যাতন স্বীকার করে আওয়ামীলীগকে ধরে রেখেছেন। তার অনেক ত্যাগ ছিল দলের জন্য। তিনি শত নির্যাতন সহ্যকরেও আওয়ামীলীগের আদর্শ থেকে লক্ষ্যচ্যুত হননি।

এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, পৌরযুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, পৌরসভা ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জসিম ফরাজী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মর্তুজা সজীব প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমান হাওলাদার, মরহুমের ছেলে এডভোকেট তোফাজ্জল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে মরহুমের কবর জেয়ারত করা হয়। কবর জেয়ারত করেন উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা শাহে আলম।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি