LalmohanNews24.Com | logo

৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০১৯ ইং

অমর একুশ ও মহান ছাব্বিশে রিপন শান’র নির্দেশনায় মঞ্চে আসবে ‘১৯৭১’

অমর একুশ ও মহান ছাব্বিশে রিপন শান’র নির্দেশনায় মঞ্চে আসবে ‘১৯৭১’

নতুন বছরের নতুন আমেজে শিল্পের রঙে জীবন সাজাতে-   আসন্ন অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও আসন্ন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ এর আগাম প্রস্তুতি হিসেবে জরুরি সভা করেছে বাংলাদেশ শিল্পকলা একাডেমি লালমোহন উপজেলা শাখা ।
৭ জানুয়ারি সন্ধ্যায় লালমোহন পৌর সদরে অবস্থিত একাডেমির মহড়া কক্ষে অনুষ্ঠিত সভায় সহ-সভাপতি বিশিষ্ট চিত্রশিল্পী আব্দুর রাজ্জাক হাওলাদার এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক প্রভাষক কবি রিপন শান এর সঞ্চালনায় জরুরি আলোচনায় অংশ নেন, একাডেমির যুগ্ম সম্পাদক সাংবাদিক জসিম জনি, যুগ্ম সম্পাদক মোঃ শাহাবুদ্দিন মিয়া, অর্থ সম্পাদক প্রভাষক মনির খান আকাশ, সংগীতশিল্পী এন্এম বাহারুল ইসলাম, সংগীত সমন্বয়ক শিল্পী প্রবীর দে, যন্ত্র সমন্বয়ক সমীর নন্দী, নাট্য সমন্বয়ক ইয়াসিন সিরাজী, সহনাট্য সমন্বয়ক আলী সুজন হাওলাদার, নাট্যশিল্পী আসলাম মিয়া, আবৃত্তিশিল্পী পাপিয়া বিশ্বাস, সংগীতশিল্পী শিলা রাণী দে, জাকির হোসেন জুয়েল প্রমুখ ।
সভায় ৮ জানুয়ারি বিকেল ও সন্ধ্যায় যথাক্রমে নাটক,গান ও আবৃত্তির বিরতিহীন মহড়া করবার প্রাথমিক সিদ্ধান্ত গৃহীত হয় । লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির চুড়ান্ত অনুমোদন সাপেক্ষে এই কর্মসূচি কার্যকর হবে ।
আগামী ২৬ মার্চের নাট্য প্রস্তুতি হিসেবে লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি হাতে নিয়েছে জনপ্রিয় নাট্যকার ও কথাশিল্পী হুমায়ূন আহমেদের মঞ্চনাটক ” ১৯৭১” । নাটকটির নবনাট্যায়ন ও নির্দেশনা দিচ্ছেন- লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক কবি রিপন শান ।
হাসান পিন্টু
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি