LalmohanNews24.Com | logo

৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২০ ইং

অবশেষে নাটকের অবসান

অবশেষে নাটকের অবসান

অবশেষে নাটকের অবসান। বার্সেলোনাতেই থাকছেন লিওনেল মেসি। শুক্রবার আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস নিশ্চিত করেছে, বর্তমান চুক্তি অনুসারে ২০২১ সালের জুন পর্যন্ত ন্যু ক্যাম্পে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড। বার্সেলোনায় থাকার বিষয়ে কাতালান ক্লাবটির কাছে একটি বিবৃতি পাঠিয়েছেন মেসি। তবে সেই বিবৃতিতে তিনি কী বলেছেন, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আইনি ঝামেলা এড়াতেই এমন সিদ্ধান্ত ছয়বারের বর্ষসেরা ফুটবলারের।

মেসির সঙ্গে বার্সেলোনার অঘোষিত এই ‘যুদ্ধের’ মূল বিষয় ছিল ৭০ কোটি ইউরোর রিলিজ ক্লজ। ২০১৭ সালে মেসির সঙ্গে বার্সেলোনার সর্বশেষ চুক্তিতে এই মূল্য নির্ধারিত হয়। তবে এর সঙ্গে জুড়ে দেয়া হয় বিশেষ শর্ত- চাইলেই মৌসুম শেষে মেসি অন্য ক্লাবে যোগ দিতে পারেন।

লা লিগার বিবৃতির পরিপ্রেক্ষিতেই মেসির এই পাল্টা বিবৃতি। তবে মেসি যে সিদ্ধান্ত পাল্টে বার্সেলোনাতেই থাকছেন তা নিশ্চিত করেছে টিওয়াইসি স্পোর্টস। এই সংবাদমাধ্যম এর আগে সবার আগে জানিয়েছিল, মেসি বার্সেলোনা ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিতে চলেছেন। সেটা শেষ পর্যন্ত সত্যি হয়। এবার তারা মেসি বার্সেলোনায় থেকে যাওয়ার সংবাদও সবার আগে দিয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি