LalmohanNews24.Com | logo

৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

অদ্ভূত কান্ড!

বিজ্ঞাপন

অদ্ভূত কান্ড!

এ যেন মশা মারতে কামানের ব্যবহার! বাড়ির দেয়ালে ইটের গর্তে বাসা বেঁধেছিল মাকড়সা। ওই বাড়ির ছেলে ২৩ বছর বয়সী যুবক সেই মাকড়সা নির্মূল করতে জ্বালিয়ে দেন আগুন। এতে কেবল মাকড়সা নয়, মুহূর্তে পুড়ে গেল পুরো বাড়িটিই!

ইউএসএ টুডের এক সংবাদ থেকে জানা যায়, ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ফ্রেসনোতে। এবিসি নিউজের ভাষ্যমতে, ওই যুবকের দাবি আগুনে তিনি কালো মাকড়সাই কেবল মারতে চেয়েছিলেন।

সেই লক্ষ্যে বাড়িটির যে ইটের গর্তে মাকড়সা বাসা বেঁধেছিল তাতে আগুন ধরিয়ে দেন তিনি। সৌভাগ্যক্রমে ওই যুবক আগুন থেকে দৌড়ে গিয়ে নিজেকে রক্ষা করেন এবং এতে কেউ আহত হয়নি।

ফ্রেসনো ফায়ার সার্ভিস বিভাগ জানায় উডওয়ার্ড লেক হাউজিং ডেভেলপমেন্টের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস বিভাগের ক্যাপ্টেন রবার্ট ক্যাস্তিলো লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেন, ‘ঘরের বাইরের দেয়ালের একটি ইটে ছোট্ট গর্ত ছিল।

তার ভেতর থাকা বস্তুকে জ্বালিয়ে দেয়া হয় ব্লোটর্চের আগুন দিয়ে। একপর্যায়ে আগুন বাড়িটির চিলেকোঠা পর্যন্ত পৌঁছে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২৬ কর্মী ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। তবে এর মধ্যেই ক্ষতি হয়ে যায় প্রায় ১০ হাজার ডলার বা সাড়ে আট লাখ টাকার।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি