LalmohanNews24.Com | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

অটোরিকশাচালক থেকে কাউন্সিলর

অটোরিকশাচালক থেকে কাউন্সিলর

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে একজন অটোরিকশাচালক বর্তমান কাউন্সিলরসহ ছয় প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

বৃদ্ধ বাবা-মায়ের সংসারে তিন ভাইয়ের সবার ছোট তিনি। অটোচালক হলেও রাজন উচ্চ মাধ্যমিক পর্যন্ত লেখাপড়া করেছেন। ২০০৬ সালে ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০০৮ সালে রাণীহাটি ডিগ্রি কলেজ থেকে এসএসসি পাস করেন তিনি।

সংসারের হাল ধরতেই আর লেখাপড়া এগিয়ে নিতে পারেননি রাজন। বিভিন্ন সময়ে বিপদে-আপদে এলাকার মানুষের প্রয়োজনে ছুটে যেতেন নবনির্বাচিত কাউন্সিলর রাজন। লোকজনকে সাধ্যমতো সহায়তার হাত বাড়িয়ে দিতেন। শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হতে অনুরোধ করেন এলাকাবাসী।

তাদের এই অনুরোধ উপেক্ষা করতে পারেননি রাজন। দাঁড়িয়ে যান নির্বাচনে। তার নির্বাচনী সব ধরনের খরচ এলাকাবাসী ও স্থানীয় অটোরিকশা চালকরা বহন করেন। তারা নিজ তাগিদে দিনরাত পরিশ্রম করে রাজনের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা চালান।

এসব প্রচারণায় ভোটারদের কাছে রাজনের মহানুভবতার কথা তুলে ধরেন তারা। তাই তো গত ১৪ ফেব্রুয়ারির ভালবাসা দিবসে জনতার ভালবাসা নিয়ে অতিসাধারণ রাজন কাউন্সিলর নির্বাচিত হন।

নির্বাচিত হওয়ার পর অনুভূতি জানতে চাইলে রাজন বলেন, জনতার ভালোবাসাই আমার মূল চালিকা শক্তি। জনগণ যে ভালবাসা দিয়েছেন তার যথাযথ মর্যাদা রাখব।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি